• খেলাধুলা

    এবার চলচ্চিত্রে অভিনয় করতে চান সাকিব

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৪ , ৬:৫২:৩৮ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্ট: দেশের সেরা তারকা ক্রিকেটার খ্যাতির পাশাপাশি বিজ্ঞাপনের মডেল কিংবা অভিনেতা হিসেবেও প্রায়শই দেখা যায় তাকে। এছাড়া ক্যারিয়ারের শুরুর দিকে ক্রিকেটারের পাশাপাশি উদ্যোক্তার পরিচয় লাগিয়েছিলেন নিজের নামের পাশে। তবে এবার পুরোদস্তুর অভিনেতা হয়ে চলচ্চিত্রে কাজ করতে উন্মুখ সাকিব আল হাসান।

    যুক্তরাষ্ট্রে অবস্থানরত অবস্থায় এক অনুষ্ঠানে চলচ্চিত্রের রূপালি পর্দায় কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

    এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ইচ্ছে আছে চলচ্চিত্রে অভিনয় করার। আসলে চলচ্চিত্রে অভিনয় করতে তো সমস্যা নেই, আমি সবকিছুর অভিজ্ঞতা নিতে পছন্দ করি। নতুন নতুন অভিজ্ঞতা নেয়া খারাপ কিছু না। যদি মানুষ ভালোভাবে নেয় তাহলে তো ভালো, আর না নিলে আমি আমার পেশাতেই থাকবো।

    এছাড়া বিশ্বকাপ প্রসঙ্গে তিনি বলেন, ‘যারা দলে নতুন আসছে তারা অনেক ভালো করছে, তাদের পাওয়ার হিটিংয়ে অনেক সামর্থ্য রয়েছে। গত ৭-৮ বছরে যারা আসছে তারা পাওয়ার হিটিংয়ে আমাদের চেয়ে অনেক ভালো। তাই বিশ্বকাপে ভালো কিছুরই প্রত্যাশা করছি।

    এদিকে জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব। এই সিরিজ থেকেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু হচ্ছে বাংলাদেশ দলের জন্য। এমন সিরিজের শুরু থেকে সাকিবের না থাকা নিয়েও আছে নানা প্রশ্ন। তবে সাকিব বলছেন, প্রস্তুতির জন্যই ডিপিএলে খেলবেন তিনি।

    এই অলরাউন্ডার বলেন, জিম্বাবুয়ে সিরিজে অবশ্যই খেলবো। দেশে হয়তো এ নিয়ে একটা কনফিউশন (দ্বিধা) চলছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এটা নিয়ে কথা চলছে যে আমি জিম্বাবুয়ে সিরিজে শুরু থেকে খেলবো না, ডিপিএল খেলবো…আসলে কোচ, অধিনায়ক সবার সঙ্গে আগে কথা বলে রেখেছিলাম। কোচ বলেছিলেন দুটো ম্যাচ খেললেই হবে। এরপর অধিনায়ক ও নির্বাচকদের সঙ্গে কথা বলি, তারা বলেছে দুটো না তিনটা ম্যাচ খেলো, তাহলে আমাদের জন্য ভালো হয়। আমি বলেছি সমস্যা নেই। এটাই সিদ্ধান্ত হয়েছে, যেটা নিয়ে দেশে এত কনফিউশন দেখতে পাচ্ছি। খুবই অবান্তর আলোচনা।

    আজ (২৬ এপ্রিল) শুক্রবার দেশে ফেরার কথা তার। ফিরে শেখ জামালের জার্সিতে সুপার লিগে দুটো ম্যাচে খেলে যোগ দেবেন জাতীয় দলে।

    পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদটি পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

    আরও খবর 22

    Sponsered content