• রাজনীতি

    ডামি নির্বাচনই সরকারের একমাত্র উপাসনা: রিজভী

      প্রতিনিধি ২ জুন ২০২৪ , ৬:৪০:১৩ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্ট: ডামি নির্বাচন উপহার দেওয়ার জন্য সরকার সিইসি ও কমিশনারদের বেতন বাড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

    আজ (২ জুন) রবিবার কুমিল্লা জেলার হোমনা উপজেলা বিএনপির উদ্যোগে ‘সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে’ এক মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। এরআগে হোমনায় পৌঁছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তার কবর জিয়ারত করেন রুহুল কবির রিজভী। পরে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়ায় অংশ নেন তিনি। এছাড়া ‘জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে’ কুমিল্লা জেলার মেঘনা উপজেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলেও অংশ নেন রিজভী।

    রুহুল কবির রিজভী বলেন, ‘ডামি’ নির্বাচনই সরকারের একমাত্র উপাসনা। উপজেলা নির্বাচনে ৩ শতাংশ ভোট পড়েনি। অথচ প্রধানমন্ত্রীর নির্দেশে ইসি বলছে, ৪০ শতাংশ ভোট পড়েছে। ডামি সরকারের অধীনে নির্বাচনের ভোট কেন্দ্রে নতুন নতুন প্রাণী দেখি। গরু-ছাগলের পাশে বানরের পর এখন ভোট কেন্দ্রে রাজহাঁসকেও দেখতে পাচ্ছি।

    তিনি বলেন, আগুনে পুড়িয়ে খাঁটি সোনা বানিয়ে ইসিতে কর্মকর্তা নিয়োগ দিয়েছেন প্রধানমন্ত্রী। ডামি ও প্রহসনের নির্বাচনে সন্তুষ্ট হয়ে এখন তাদের বেতন বাড়াচ্ছে সরকার। ডামি সরকারের অবদানের জন্য সিইসি ও কমিশনারদের বেতন বাড়াচ্ছে। হোমনা উপজেলায় আগামী ৫ জুনের উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানান রুহুল কবির রিজভী।

    এসময় আরও বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ, নির্বাহী কমিটির সদস্য ড. মারুফ হোসেন প্রমুখ বক্তব্যে রাখেন।

    পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদটি পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

    আরও খবর 41

    Sponsered content