• চট্টগ্রাম

    সরকার শুধু ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিভিন্ন অপরাধীকে সংসদ সদস্য বানিয়েছেন: টুকু

      প্রতিনিধি ৮ জুন ২০২৪ , ৯:৩৪:৩০ প্রিন্ট সংস্করণ

    চট্টগ্রাম ব্যুরো: যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, সরকার শুধু ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিভিন্ন অপরাধীকে সংসদ সদস্য বানিয়েছেন, সেইসাথে সরকার অবৈধ ক্ষমতায় ঠিকে থাকার জন্য দেশের নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। যে বিচারক সঠিক বিচার করছে সরকার তাকে নির্বাসনে পাঠাচ্ছে।

    আজ (৮ জুন) শনিবার চট্টগ্রাম মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে মহানগর যুবদলের উদ্যোগে আন্দোলন সংগ্রামে হামলা-মামলার শিকার গ্রেফতারকৃত জামিনে মুক্ত প্রায় আড়াই শতাধিক নেতাকর্মীকে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতানা সালাউদ্দিন টুকু উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য এসব কথা বলেন।সম্বর্ধনা সভায় উপস্থিত নেতাকর্মীরা

    তিনি আরও বলেন, শিশু, নারী ও সাংবাদিকদের গ্রেপ্তার করা হয় এবং তাদের শাস্তি দেওয়া হয়। আর অন্য দিকে সাংবাদিক সাগর-রুনি হত্যা হয়েছেন, কিন্তু তাদের মামলায় চার্জশিট পর্যন্ত দেওয়া হয় না।
    দেশের ভবিষ্যত রক্ষা করার জন্য এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে হবে।

    দুর্নীতির কারণে বাংলাদেশ আজ ঋণগ্রস্ত জানিয়ে সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বাংলাদেশে প্রায় প্রত্যেকটি পরিবার সরকার কর্তৃক নির্যাতনের শিকার। আজ দেশের যে শিশু জন্মগ্রহণ করেছে সেই ১ লাখ ১৮ হাজার টাকা ঋণে আবদ্ধ।

    সরকার শুধু ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিভিন্ন অপরাধী ব্যক্তিকে সংসদ সদস্য বানিয়েছেন।

    মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আবদুল্লাহ, সহ সাধারণ সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন, সাংস্কৃতিক সম্পাদক মঈনুদ্দিন রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ)।

    কক্সবাজার জেলা যুবদলের সভাপতি জেলা অ্যাডভোকেট সৈয়দ আহমদ উজ্জ্বল, কেন্দ্রীয় যুবদলের সদস্য কামরুজ্জামান নান্নু, সাইফুর রহমান চৌধুরী শপথ, আমিনুল ইসলাম তৌহিদ, উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসিম, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান, দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ পিন্টু, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক মো. সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদটি পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

    আরও খবর 23

    Sponsered content