1. admin@muktoakash24.com : shorif : shorif haider
বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস - মুক্ত আকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
খুনীর পদত্যাগপত্র লিপিবদ্ধ আছে শহীদের কবরফলকে: ফারুকী আন্দোলনে ছাত্র হত্যার ঘটনায় ব্যারিস্টার সুমন গ্রেফতার গণবিপ্লবের মুখে প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশত্যাগ করেছে: বঙ্গভবন বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে আপনি আপনার নিজের রাস্তা দেখে নিন: হাসনাত আবারও প্রকাশ্যে আসার চেষ্টা আ,লীগের, মাঠে প্রতিহত করতে প্রস্তুত বিএনপি আন্দোলনে হামলার অভিযোগে ৪০০ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চট্টগ্রামে হামাস নেতার স্মরণে শিবিরের গায়েবানা জানাজা বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি ঘুর্ণিঝড়ে রুপান্তর হতে পারে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা চালু করতে বিএনপির আবেদনের শুনানি বৃহস্পতিবার চালের বাজার নিয়ন্ত্রণে আমদানিতে শুল্ক কমালো রাজস্ববোর্ড

বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস

  • Update Time : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ২৮ Time View

ডেস্ক রিপোর্ট: বঙ্গোপসাগরে সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে সারাদেশেই বৃষ্টিপাত হচ্ছে। এরমধ্যেই বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টিরও আভাস দিয়েছে আবহাওয়া অফিস। পশ্চিমবঙ্গের উপকূলীয় এলাকায় ও তৎসংলগ্ন দক্ষিণপশ্চিম বাংলাদেশে আগামী ২৪ ঘণ্টার মধ্যে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে। এর প্রভাবে কয়েকদিন ধরে রাজধানীতে থেমে থেমে বৃষ্টি হতে পারে।

আজ (৪ অক্টোবর) শুক্রবার আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ড. মো. বজলুর রশিদের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, প্রথম ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। দেশের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণের আশঙ্কা রয়েছে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং চট্টগ্রাম ও বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

শেষ ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে- রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায়, রাজশাহী, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও ভারী বর্ষণের আশঙ্কা রয়েছে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: CloudVai-ক্লাউড ভাই