1. admin@muktoakash24.com : shorif : shorif haider
মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেলেন তারেক রহমান - মুক্ত আকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
খুনীর পদত্যাগপত্র লিপিবদ্ধ আছে শহীদের কবরফলকে: ফারুকী আন্দোলনে ছাত্র হত্যার ঘটনায় ব্যারিস্টার সুমন গ্রেফতার গণবিপ্লবের মুখে প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশত্যাগ করেছে: বঙ্গভবন বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে আপনি আপনার নিজের রাস্তা দেখে নিন: হাসনাত আবারও প্রকাশ্যে আসার চেষ্টা আ,লীগের, মাঠে প্রতিহত করতে প্রস্তুত বিএনপি আন্দোলনে হামলার অভিযোগে ৪০০ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চট্টগ্রামে হামাস নেতার স্মরণে শিবিরের গায়েবানা জানাজা বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি ঘুর্ণিঝড়ে রুপান্তর হতে পারে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা চালু করতে বিএনপির আবেদনের শুনানি বৃহস্পতিবার চালের বাজার নিয়ন্ত্রণে আমদানিতে শুল্ক কমালো রাজস্ববোর্ড

মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেলেন তারেক রহমান

  • Update Time : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ১৩ Time View

ডেস্ক রিপোর্ট: পাঁচ বছর আগে আওয়ামী লীগ নিয়ে মানহানির অভিযোগে করা মামলা থেকে খালাস পেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

আজ (২০ রবিবার) রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এই আদেশ দিয়েছেন। একই সঙ্গে এই মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, গয়েশ্বর চন্দ্র রায় এবং জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে খালাস দেয়া হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, রবিবার এই মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে দীর্ঘদিন কোনো সাক্ষী না আসায় আসামিপক্ষ মামলাটি নিষ্পত্তির জন্য আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত ২৪৭ ধারায় তাদের মামলা থেকে খালাস দেন। এর আগে ২০১৯ সালে বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেন তারেক রহমানের আইনজীবী জয়নাল আবেদীন মেজবাহ।

পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: CloudVai-ক্লাউড ভাই