1. admin@muktoakash24.com : shorif : shorif haider
এবারের ঈদ আনন্দের মুহূর্ত গুলো হোক ফয়’স লেক কমপ্লক্সে - মুক্ত আকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
খুনীর পদত্যাগপত্র লিপিবদ্ধ আছে শহীদের কবরফলকে: ফারুকী আন্দোলনে ছাত্র হত্যার ঘটনায় ব্যারিস্টার সুমন গ্রেফতার গণবিপ্লবের মুখে প্রধানমন্ত্রী পদত্যাগ করে দেশত্যাগ করেছে: বঙ্গভবন বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে আপনি আপনার নিজের রাস্তা দেখে নিন: হাসনাত আবারও প্রকাশ্যে আসার চেষ্টা আ,লীগের, মাঠে প্রতিহত করতে প্রস্তুত বিএনপি আন্দোলনে হামলার অভিযোগে ৪০০ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চট্টগ্রামে হামাস নেতার স্মরণে শিবিরের গায়েবানা জানাজা বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি ঘুর্ণিঝড়ে রুপান্তর হতে পারে তত্তাবধায়ক সরকার ব্যবস্থা চালু করতে বিএনপির আবেদনের শুনানি বৃহস্পতিবার চালের বাজার নিয়ন্ত্রণে আমদানিতে শুল্ক কমালো রাজস্ববোর্ড

এবারের ঈদ আনন্দের মুহূর্ত গুলো হোক ফয়’স লেক কমপ্লক্সে

  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৮ Time View

চট্টগ্রাম ব্যুরো: প্রকৃতি আর জীববৈচিত্রের এক অনন্য মিশ্রণ ফয়’স লেক কনকর্ড যা চট্টগ্রামের শহুরে কোলাহল থেকে দূরে আপনার ঈদের দিনটি করে তুলতে পারে অতুলনীয় আনন্দের। ঈদ-উল-আজহার উৎসবমুখর দিনটি পরিবার কিংবা বন্ধুরা মিলে সবুজ গাছগাছালি, স্বচ্ছ লেকের পানি আর পাহাড় ঘেরা পরিবেশে কাটাতে পারেন আনন্দ আর ফুর্তিতে। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এই পার্কে যেমন রয়েছে অত্যাধুনিক রাইডস তেমনই আছে ওয়াটার পার্ক, সুস্বাদু খাবার, আরামদায়ক রিসোর্ট আর এডভেঞ্চারপ্রেমীদের জন্য বেসক্যাম্প।ফয়’স লেক কনকর্ডে দর্শনার্থীদের জন্য যা আছে- 

আবালবৃদ্ধবনিতা সকলের জন্যই কিছু না কিছু রয়েছে ফয়’স লেক কনকর্ড-এ। পুরো পার্ক জুড়ে রয়েছে নজরকাড়া প্রাকৃতিক সৌন্দর্য সাথে আধুনিক সব বিনোদন ব্যবস্থা। বাম্পার কার, ফ্যামিলি রোলার কোস্টার, পাইরেট শিপ, ফেরিস হুইলসহ আরো অনেক রাইড রয়েছে বড়দের জন্য আর হ্যাপি জাম্প, পনি এডভেঞ্চার, বেবি ড্রাগন, সার্কাস ট্রেন, বাম্পার বোটসের মতো রাইডস ছোটদের মন জুগিয়ে রাখে সারাক্ষন।


সী ওয়ার্ল্ড
ফয়’স লেক কনকর্ড-এর পাশেই গরমকালের বিশেষ আকর্ষণ হিসেবে আছে সী ওয়ার্ল্ড ওয়াটার পার্ক। কৃত্রিম ঢেউয়ের জোয়ারে ভরপুর এই ওয়াটার পার্কে আছে বিভিন্ন রকমের ওয়াটার রাইডস যেমন ওয়েভ পুল, মাল্টি স্লাইড, ড্যানসিং জোন ইত্যাদি। অতিথিদের সুবিধার জন্য এখানে পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা চেঞ্জিং রুমের ব্যবস্থা করা আছে। ঠিক পার্কের ভিতরেই সকল বয়সীদের জন্য রয়েছে গিফ্ট শপ আর খাবারের দোকান যেখান থেকে অনায়েসেই আপনারা কেনাকাটা করতে পারবেন।


ফয়’স লেক রিসোর্ট
ফয়’স লেক কনকর্ড-এর পাশেই আপনাদের বিশ্রামের জন্য তৈরি করা হয়েছে ফয়’স লেক রিসোর্ট যেখানে বিভিন্ন আরামদায়ক রুম কিংবা বাংলো থেকে উপভোগ করতে পারবেন প্রাকৃতিক সৌন্দর্য। ভিন্নধর্মী বিনোদন ব্যবস্থার এই রিসোর্টটি আধুনিক সব সুযোগ সুবিধা সম্বলিত। দেশ বিদেশের সব ধরণের খাবারের ব্যবস্থাও করা হয় পাশের লেক ভিউ রেস্টুরেন্ট থেকে। সব মিলিয়ে ঈদের ছুটি পরিপূর্ণ করে আমোদ আর উল্লাসে দিন কাটানোর জন্য ফয়’স লেক রিসোর্টের জুড়ি নেই।


ফয়’স লেক বেসক্যাম্প
ফয়’স লেক কনকর্ড-এর সবশেষ সংযোজন ফয়’স লেক বেসক্যাম্প এখানে বিনোদন ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করেছে। আপনি যদি ভ্রমণপিপাসু হয়ে থাকেন আর বিভিন্ন এডভেঞ্চার একটিভিটি যদি হয় আপনার পছন্দের তবে এবারের ঈদের ছুটি কাটানোর জন্য ফয়’স লেক বেসক্যাম্প-ই আপনার জন্য উপযুক্ত। খোলা আকাশের নিচে আর্চারি, ক্লাইম্বিং ওয়াল, ট্রি টপ একটিভিটি কিংবা বিশাল ফয়’স লেক-এ কায়াকিং বা বোট রাইড আপনাকে চাঙা করে তুলবে নিমিষেই।


ঈদের বিশেষ দিনটি ঘিরে ফয়’স লেক কনকর্ড-এ বিশেষ আয়োজন করা হয়। প্রকৃতির বুকে আনা হয় নানান রঙের সজ্জা যা আপনার স্মৃতির আঙিনায় দাগ কেটে যাবে। ঈদ উপলক্ষে এখানে ব্যবস্থা করা হয় ডিজে পার্টি, ডান্স শো, ম্যাজিক শো ইত্যাদি। পরিবার, বন্ধু কিংবা প্রিয়জনকে নিয়ে উৎসবমুখর পরিবেশে তাই ঈদের ছুটি কাটানোর জন্য ঘুরে আসতে পারেন ফয়’স লেক কনকর্ড।

পরবর্তী গুরুত্বপূর্ণ সংবাদটি পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: CloudVai-ক্লাউড ভাই